সন্দেশখালী সহ রাজ্যজুড়ে মহিলাদের উপর অত্যাচার প্রতিবাদ মিছিল

 অরণ্য, ঝাড়গ্রাম - ১১ই ফেব্রুয়ারি:

নিরাপদ সর্দ্দার কে গ্রেপ্তারের  প্রতিবাদে ঝাড়গ্রামে আজ বিকেলে মিছিল বার করে সিপিআইএম। সিপিআইএম এর কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্র জানান সন্দেশ খালির মহিলারা অন্যায় এর বিরুদ্ধে সরব হয়েছে। তারা তৃনমূল নেতাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছিলো। রাজ্য সরকার তার পুলিশ দোষীদের গ্রেপ্তারের  বদলে তাদের সন্দেশখালির প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দ্দারকে গ্রেপ্তার করেছে। এই অন্যায় গ্রেপ্তারের প্রতিবাদে 


ঝাড়গ্রাম  বাজারে মিছিল করে সিপিআইএম নেতা কর্মীরা। তাদের দাবি যতক্ষণ না তাদের নেতাদের ছাড় হবে ততক্ষণ এই প্রতিবাদ আন্দোলন চলবে। মিছিলের পর শহরের পাঁচমাথার মোড় এলাকায় পথসভা ও করে তারা। সিপিএমের মিটিং, মিছিলের জেরে রাস্তায় জানজটের সৃষ্টি হয় কিছুটা।

অপরদিকে,

খবরের শিরোনাম  সন্দেশখালী রাজ্য জুরে  প্রতিবাদ। বাদ যায়নি ঝাড়গ্রাম। ঝাড়গ্রামে বিজেপির প্রতিবাদ মিছিল। সন্দেশখালী সহ রাজ্যজুড়ে মহিলাদের উপর অত্যাচার, ধর্ষণ ও খুনের প্রতিবাদে রবিবার দুপুরে ঝাড়গ্রাম জেলা বিজেপির মহিলা ও যুব মোর্চার পক্ষ থেকে হল ঝাড়গ্রাম থানা ঘেরাও কর্মসূচি। এদিন ঝাড়গ্রাম জেলা বিজেপির কার্যালয় থেকে মিছিল শুরু করে থানা ঘেরাও কর্মসূচিতে অংশগ্রহণ করেন ঝাড়গ্রাম জেলা বিজেপির মহিলা মোর্চার নেতৃত্বরা। রবিবার কয়েকশো বিজেপি মহিলা মোর্চার কর্মীরা থানা ঘেরাও ও বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন। বেশ কিছু কিছুক্ষণ ধরে ঝাড়গ্রাম থানার সামনে বিক্ষোভ করেন মহিলা মোর্চার কর্মীরা। উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির মহিলা মোর্চার সম্পাদিকা সুব্রা ভট্টাচার্য সহ অন্যান্য নেতৃত্বরা। বক্তব্য পেশ করেন  ঝাড়গ্রাম জেলা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী, পুষ্প চেটিয়াল। 

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.