ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী

 অরণ্য, ঝাড়গ্রাম- ২৮শে ফেব্রুয়ারি:


ঝাড়গ্রাম জেলা সফরে  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই প্রশাসনিক আধিকারিকদের ছুটি বাতিল করা হয়েছে।২৯ ফেব্রুয়ারি ঝাড়গ্রাম স্টেডিয়ামে প্রশাসনিক সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে মুখ্যমন্ত্রী বহু প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন বলে জানা গিয়েছে।  দুপুরে হেলিকপ্টারে চেপে মুখ্যমন্ত্রী ঝাড়গ্রামের মাটিতে পা রাখেন। এরপর রাত্রে রাত্রিযাপন করবেন ঝাড়গ্রাম  টুরিস্ট কমপ্লেক্সে অতিথি নিবাসে। বৃহস্পতিবার ঝাড়গ্রামের স্টেডিয়ামে প্রশাসনিক সভায় যোগ দেবেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই প্রশাসনিক স্তরে প্রস্তুতি তুঙ্গে। ঝাড়গ্রাম শহরকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। লাগানো হয়েছে সিসি টিভি ক্যামেরা। দুটি হেলিপ্যাড প্রস্তুত রাখা আছে।


সমস্ত আধিকারিকদের ছুটি বাতিল করা হয়েছে। সব ঠিক থাকলে মুখ্যমন্ত্রী দু'দিন থাকবেন জেলায়। প্রচুর প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন তিনি।

হেলিপ্যাড থেকে নেমেই শবর দের সাথে কথা বলেন মুখ্যমন্ত্রী  তাদের দাবি শুনে পূরণের আশ্বাস। রাস্তায় উঠতেই  অপেক্ষা রত মহিলারা দিদিকে কিছু বলতে চাইলে দাঁড়িয়ে যান মুখ্যমন্ত্রী। মহিলারা জানান রাস্তা সম্প্রসারনের জন্য তাদের দোকান ভাঙা হয়। তাদের দোকান এর জায়গা এবং ক্ষতি পূরন  দাবি করলে মহিলাদের বক্তব্য,  মুখ্যমন্ত্রী তাদের ২০০০ হাজার টাকা ক্ষতিপূরণ ও ১০০০ টাকা লক্ষীর ভান্ডার দেওয়া হবে বলে জানান। জায়গার বিষয় জেলা শাসক কে দেখতে বলেন। এর পর রামকৃষ্ণ মিশনের গেটে অপেক্ষা রত শিক্ষক দের সাথে কথা বলে রাজবাড়ী টুরিস্ট কমপ্লেক্সে ঢুকে জান।

Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.